গৌরনদীতে হাসপাতালে চিকিৎসাধীন রোগীর উপর হামলা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে হাসপাতালে চিকিৎসাধীন রোগীর উপর হামলা

গৌরনদীতে হাসপাতালে চিকিৎসাধীন রোগীর উপর হামলা




মোঃ মাসুদ সরদার গৌরনদী প্রতিনিধি : মারধরের ঘটনায় গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রোগীর ওপর বুধবার দুপুরে দ্বিতীয় দফায় হামলা চালিয়ে আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলা হাসপাতালের মধ্যে।হামলার স্বীকার উজিরপুর উপজেলার হস্তিশুন্ড গ্রামের মরিয়ম বেগমের মা টুলু বেগম জানান, গত দুইদিন পূর্বে তার মেয়ে জামাতা গৌরনদীর লক্ষণকাঠী গ্রামের কালাম তালুকদারের পুত্র আলামিন যৌতুকের দাবিতে মরিয়মকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। গুরুত্বর অবস্থায় মরিয়মকে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

বৃস্পতিবার দুপুরে আলামিনের পিতা কালাম তালুকদারসহ পরিবারের অন্যান্য সদস্যরা হাসপাতালে প্রবেশ করে পূনঃরায় মরিয়মকে মারধর করে আহত করে।

 

মুমূর্ষ অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গৌরনদী মডেল থানার এসআই আসাদুজ্জামান জানান, খবর পেয়ে হাসপাতালে পৌঁছার পূর্বেই হামলাকারীরা পালিয়ে গেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD